News Headline :
ইতিহাসের পাতায় এই প্রথমবার, সম্প্রচার হলো অমরনাথ ধামের আরতি, রইলো ভিডিও হু এর বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নিলো ট্রাম্প, সমস্ত সম্পর্ক ছিন্ন করার মুখে আমেরিকা! “ভে’ঙে পড়েছেন করণ জোহার, সারাদিন কাঁদছেন তিনি ” – করণ জোহরকে নিয়ে বড় তথ্য ফাঁ’স করলেন করণের বন্ধু Big News- বাংলার সমস্ত কন্টেনমেন্ট জোনে চলবে টানা সাত দিনের কড়া লকডাউন ফের নিন্মচাপ, নদীয়া সহ পাঁচ জেলার আবহাওয়ার বড় আপডেট দিলো আবহাওয়া দপ্তর রাতভর ভারত-চিন সীমান্তে হুংকার ছাড়লো ভারতীয় বায়ুসেনার অ্যাপাচি হেলিকপ্টার, রইল ভিডিও এবছর কি হবে স্নাতক-স্নাতকোত্তরের পরীক্ষা? স্পষ্ট না জানালেও ইঙ্গিত দিলেন শিক্ষামন্ত্রী ফের নিম্মচাপের ধা’ক্কা বাংলায়, হুগলি-নদীয়া সহ পাঁচ জেলায় ভারী বৃষ্টিপাতের সম্ভবনা জানালো আবহাওয়া দপ্তর জিও থেকে গ্রাহক টানতে কম দামে দারুন প্ল্যান লঞ্চ করলো এয়ারটেল, এবার পাবেন আনলিমিটেড কল সহ ডেটা করোনা নিয়ে বড় ঘোষণা সৌরভের, করোনা নিয়ে আশঙ্কার কথা শোনালেন সৌরভ গাঙ্গুলি
নেটিজেনদের হাতে চূড়ান্ত হেনস্থার শিকার অভিনেত্রী শ্রাবন্তী! প্রবল চাঞ্চল্য টলিউডে

নেটিজেনদের হাতে চূড়ান্ত হেনস্থার শিকার অভিনেত্রী শ্রাবন্তী! প্রবল চাঞ্চল্য টলিউডে

নমস্কার বন্ধুরা আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনটিতে আপনাদের সকলকে জানাই স্বাগত।আজ যে অভিনেত্রী প্রসঙ্গে জানাতে চলেছি টলিউড জগতের মিষ্টি অভিনেত্রী তিনি। টলিউড ইন্ড্রাস্ট্রির সাথে বেশ অনেক বছর ধরে যুক্ত এই অভিনেত্রী। অভিনয় জগতে বেশ বড়সড় সাফল্য অর্জন করছেন তিনি।টপ নায়িকাদের তালিকায় নিজের স্থান দখল করে নিয়েছেন এই অভিনেত্রী।

অভিনয় জগতে পা রাখার পর আর সে রকম ভাবে পেছন তাকাতে হয়নি অভিনেত্রী কে‌। একটার পর একটা চলচ্চিত্রে অভিনয় করে গিয়েছেন এবং সাফল্য অর্জন করছেন। সকলেই তাকে ও তাঁর কাজ কে বেশ পছন্দ করেন। অনুরাগীদের কাছে ভীষণ প্রিয় একজন অভিনেত্রী ইনি। বরাবরই তিনি তাঁর কাজের জন্য প্রশংসিত হয়েছেন দর্শকদের দ্বারা।পাশাপাশি টলিপাড়া অন্যতম বিতর্কিত অভিনেত্রী ও তিনি। তাঁর ফিল্মি কেরিয়ার থেকে ব্যক্তিগত জীবন সব কিছুতেই নাক গলানো চাই সমালোচকদের।

আরও পড়ুন-অন্তর্বাস ছাড়াই সোশ্যাল মিডিয়ায় আগুন ধরাচ্ছেন রিয়া সেন, ভাইরাল ভিডিও

আরও পড়ুন-অঙ্কুশের সাথে উন্মুক্ত বক্ষে অন্তরঙ্গ ছবি পোস্ট ঐন্দ্রিলার, মুহূর্তেই ভাইরাল সেই ছবি

এমনিতেই অভিনেত্রীর একাধিক বিয়ে নিয়ে আজও বিদ্রুপ করেন নেটিজেনরা।গত বছর ১৯ এপ্রিল বর্তমান স্বামীর সঙ্গে বিয়ে করেছেন তিনি এই বিয়ে নিয়ে প্রচুর আলোচনা-সমালোচনা হয়েছে ঘরে বাইরে। কিন্তু এখন প্রেম, ভালবাসা, আনন্দে ভরে রয়েছে নবদম্পতির সংসার।৷তবে কোনো কিছু কেই আর পরোয়া করেন না তিনি, গায়ে মাখেন না সমালোচকদের কটুক্তি।

মাঝেমধ্যেই অভিনেত্রী কে ঘীরে চলে নানান ধরনের কু মন্তব্য। তবে সবকিছু নিয়েই বরাবরই চুপ থাকেন অভিনেত্রী। সম্প্রতি এই অভিনেত্রী নিজের বর্তমান স্বামীর সঙ্গে ছবি পোস্ট করেছিলেন যাকে কেন্দ্র করেও কম বিতর্কিত হননি। কিন্তু সব কিছুতেই তিনি নিঃশ্চুপ। আর আরও কু মন্তব্য করতে সাহস পান নেটিজেনেরা। তাই এবার আক্রমনের মাত্রা আরও বাড়িয়ে দেওয়া হল।

আরও পড়ুন-রাতের ক্ষীণ আলোয় নিজের গো*প*ন ছবি ফাঁ*স করলেন শ্রীলেখা মিত্র,পুরো ছবিটা দেখেছেন একবার ?

এবার তো এই অভিনেত্রীর শরীর নিয়ে কটাক্ষ জুড়ে দিল নেটবাসীরা।হ্যাঁ, সম্প্রতি তাঁর শরীর নিয়ে তীক্ষ্ম আক্রমন করলেন এক ব্যক্তি। তবে এতেও সে রকম কোনো প্রতিক্রিয়া জানান নি এই অভিনেত্রী। আসলে সম্প্রতি বলি অভিনেতা শাহিদ কাপুরের জন্মদিন উপলক্ষে একটি ছবি পোস্ট করেন সুন্দরী। অভিনেত্রীর প্রিয় অভিনেতার তালিকায় শাহিদ যে রয়েছে সেটা অনেক ভক্তরাই জানেন।

ফলে সেই জন্য অভিনেতার ছবি দিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানান এই অভিনেত্রী। আর তাতেই কটাক্ষ শুরু করে দিল নেটিজেনরা। অভিনেত্রীর পোস্ট করা টুইট কে কেন্দ্র করে চলে নানান বিদ্রুপ। একজন সরাসরি অভিনেত্রীর পোস্ট রিটুইট করে লেখেন, “চল বে মুটি”।এমন‌ই এক অপ্রীতিকর মন্তব্য এর শিকার হতে হলো অভিনেত্রী কে।

আরও পড়ুন-এই ব*য়*সেও বা*জিমাত ঋতুপর্ণার! উ*ন্মু*ক্ত ব*ক্ষে সুইমিংপুলে ফের ভাইরাল অভিনেত্রী ঋতুপর্ণা

তবে এখানেই কিন্তু সমালোচনা থেমে নেই। ধীরে ধীরে আর‌ও বৃদ্ধি পেতে শুরু করে কটাক্ষ এর মাত্রা।এমন কি তাঁর বিবাহিত জীবন নিয়ে ফের তাঁকে আক্রমন করা হয়। একজন লেখেন, “তাহলে পরবর্তী বিয়েটা সেড়ে ফেলার প্রস্তুতি নিয়ে নাও”। একজন আবার লিখেছেন, “আপনার মতো খেলোয়াড় দ্বিতীয় কেউ নেই। সানি লিওনকেও হার মানাবেন আপনি”।

হ্যাঁ, এরকমই কুরুচিকর কমেন্টে ভরিয়েছে নেটিজেনদের। যদিও এবারেও কটাক্ষের পাল্টা দেননি সুন্দরী। সবকিছুর পরেও বেশ নিশ্চুপ দেখা গেল অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় কে‌।আশা করি যথার্থ সময়ে তিনি এই সব কিছুর সঠিক জবাব দেবেন। আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনটি পড়ার জন্য আপনাদের অসংখ্য ধন্যবাদ প্রতিবেদনটি অবশ্যই শেয়ার করবেন।এই ধরনের আরও খবরা খবর পেতে চাইলে অবশ্যই আমাদের সঙ্গে থাকুন এবং অপেক্ষা করুন পরবর্তী প্রতিবেদনগুলোর জন্য।

Please Share This Post in Your Social Media

Leave a Reply




© All rights reserved © 2019 bdkantho24.com