News Headline :
ইতিহাসের পাতায় এই প্রথমবার, সম্প্রচার হলো অমরনাথ ধামের আরতি, রইলো ভিডিও হু এর বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নিলো ট্রাম্প, সমস্ত সম্পর্ক ছিন্ন করার মুখে আমেরিকা! “ভে’ঙে পড়েছেন করণ জোহার, সারাদিন কাঁদছেন তিনি ” – করণ জোহরকে নিয়ে বড় তথ্য ফাঁ’স করলেন করণের বন্ধু Big News- বাংলার সমস্ত কন্টেনমেন্ট জোনে চলবে টানা সাত দিনের কড়া লকডাউন ফের নিন্মচাপ, নদীয়া সহ পাঁচ জেলার আবহাওয়ার বড় আপডেট দিলো আবহাওয়া দপ্তর রাতভর ভারত-চিন সীমান্তে হুংকার ছাড়লো ভারতীয় বায়ুসেনার অ্যাপাচি হেলিকপ্টার, রইল ভিডিও এবছর কি হবে স্নাতক-স্নাতকোত্তরের পরীক্ষা? স্পষ্ট না জানালেও ইঙ্গিত দিলেন শিক্ষামন্ত্রী ফের নিম্মচাপের ধা’ক্কা বাংলায়, হুগলি-নদীয়া সহ পাঁচ জেলায় ভারী বৃষ্টিপাতের সম্ভবনা জানালো আবহাওয়া দপ্তর জিও থেকে গ্রাহক টানতে কম দামে দারুন প্ল্যান লঞ্চ করলো এয়ারটেল, এবার পাবেন আনলিমিটেড কল সহ ডেটা করোনা নিয়ে বড় ঘোষণা সৌরভের, করোনা নিয়ে আশঙ্কার কথা শোনালেন সৌরভ গাঙ্গুলি
ঠাকুরের মূর্তি ঘরের যে জায়গায় রাখলে জীবনে ভালো সময় আসতে শুরু করে আপনা থেকেই

ঠাকুরের মূর্তি ঘরের যে জায়গায় রাখলে জীবনে ভালো সময় আসতে শুরু করে আপনা থেকেই

নমস্কার বন্ধুরা আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনটিতে আপনাদের সকলকে জানাই স্বাগত।আজ আমরা একটি গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আপনাদের সামনে উপস্থিত হয়েছি।সংসারে সুখ, শান্তি ও আর্থিক সমৃদ্ধি জন্য, ঘরের কোথায় কোনও জিনিস রাখা উচিত তার ব্যাখ্যা রয়েছে বাস্তুশাস্ত্রে। অনেকেই ঠিক ঠিক বাস্তু নিয়ম মেনে ঠাকুরের ছবি রাখেন না। ফলে গৃহস্থের কতটা ক্ষতি হয়, জানা আছে? না জানা থাকলে অবশ্যই পড়ুন আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনটি।

আজ আমরা এই সম্পর্কিত কিছু তথ্য আপনাদের জানাব। তবে বিস্তারিত জানতে অবশ্যই পড়ুন আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনটি মনোযোগ সহকারে শেষ পর্যন্ত। শাস্ত্র মতে দেব-দেবীদের ছবি বাড়ির সব জায়গায় রাখা চলে না। এক্ষেত্রে ঠিক জায়গা যদি নির্বাচন করা না হয়, তাহলে ভীষণ মাত্রায় ক্ষতি হওয়ার আশঙ্কা থাকে। আর সব থেকে ভয়ের বিষয় হল, যখন খারাপ সময় আসে তখন অনেকেই ভাগ্যকে দোষ দিয়ে থাকেন,

কিন্তু কেউই জানার চেষ্টা করেন না যে তারা ঠিক ঠিক নিয়ম মেনে দেব-দেবীদের প্রতিষ্ঠা করেছেন কিনা। বাস্তুমতে, ভগবানের পোস্টার বা ছবি ঘরের সঠিক দিকে রাখলে সংসারে সুখ-শান্তি বজায় থাকে।
সংসারে সুখ, শান্তি ও আর্থিক সমৃদ্ধির জন্য ভগবানের কোন ছবি কোথায় রাখবেন তা এবার একঝলকে দেখে নিন, কী বলছে বাস্তুশাস্ত্র –

আরও পড়ুন-এই রাশির এবার কান্নার দিন শেষ,বজরংবলীর আশীর্বাদে সুসময় আসছে সামনেই, প্রস্তুত থাকুন

আরও পড়ুন-২২ ফেব্রুয়ারী শিবরাত্রির এক সপ্তাহ পর থেকে পুরো মার্চ মাস খারাপ যাবে ৫ রাশির ! শুক্রের গোচর ২০২০

১. কৃষ্ণের মূর্তিঃ এমনটা বিশ্বাস করা হয় যে কৃষ্ণের ছবি বা মূর্তি যদি শোয়ার ঘরে থাকে , তাহলে স্বামী-স্ত্রী মধ্যেকার সম্পর্কের উন্নতি ঘটে। স্বামী ও স্ত্রীর মধ্যে কোন সমস্যা থাকলে তা খুব তাড়াতাড়ি মিটে যায়। প্রসঙ্গত, বেড রুমে রাধা-কৃষ্ণের ছবি যদি রাখতে পারেন, তাহলে আরও উপকার পাওয়া যায়। কারণ বাস্তুশাস্ত্র অনুসারে রাধা-কৃষ্ণ হলেন প্রেমের প্রতীক।তাই এদের ছবি ঘরে রাখলে সংসারে সুখ সমৃদ্ধি বজায় থাকে। সংসারের অন্তকলহ দূর হয়।

২. মা দূর্গার ছবিঃ বাড়িতে মা দুর্গার ছবি রাখলে খুব উপকার হয় । কিন্তু এক্ষেত্রে খেয়াল রাখা জরুরি যে সেই ছবিতে মায়ের বাহন, সিংহের মুখ যেন খোলা না থাকে। কারণ শাস্ত্র মতে এমন ছবি বাড়িতে আনলে কিছু না কিছু খারাপ হওয়ার আশঙ্কা যায় বেড়ে। তাই দুর্গা র মুর্তি কেনার আগে এগুলো লক্ষ করুন।

আরও পড়ুন-জ্যোতিষ মতে কোন জিনিসের স্বপ্ন দেখলে কি হয়? কারোর সাথে ঘ*নি*ষ্ঠ অবস্থায় দেখলে তার ফল মা*রা*ত্মক

৩. মা লক্ষীঃ শাস্ত্র মতে যে গৃহস্থে মা লক্ষীর প্রবেশ ঘটে, সে বাড়িতে কখনও খাবার এবং ধনের অভাব হয় না। শুধু তাই নয় পরিবারের প্রতিটি সদস্যের উন্নতি ঘটার সম্ভাবনাও যায় বেড়ে। কিন্তু জানা আছে কি মা লক্ষীর কেমন মূর্তি রাখতে হবে বাড়িতে? বাস্তুশাস্ত্র মতে মা লক্ষী আসনে বসে রয়েছেন, এমন ছবি বা মূর্তি ঠাকুর ঘরে রাখতে হবে। কিন্তু খেয়াল রাখবেন মায়ের মুখ যেন পূর্ব দিকে থাকে। তাহলেই দেখবেন অর্থনৈতিক উন্নতি ঘটতে সময় লাগবে না। প্রসঙ্গত, বাড়িতে মা লক্ষীর আগমণ ঘটলে ধন দেবতা কুবেরেরও প্রবেশ ঘটে। ফলে সফলতা এবং অফুরন্ত অর্থের সন্ধান পাওয়া যায়।

৪. হনুমান জির ছবিঃ হিন্দু শাস্ত্র মতে বাড়িতে হনুমান জির ছবি রাখলে গৃহস্থের অন্দরে পজেটিভ শক্তির প্রভাব বাড়বে। ফলে ভাগ্য আপনার ভালো হবে। আবার হনুমানের মুর্তি ঠিক ঠাক জায়গায় না রাখলে লাভ এর চেয়ে ক্ষতি বেশি হয়। তাই হনুমান এর মুর্তি ঘরের দক্ষিণ মুখে রাখা উচিৎ। এর ফলে মনের সাহস বাড়বে। আর একথা জানেনই তো যে অকুতভয় মন সহজেই যে কোনও বাঁধা পেরিয়ে ফেলতে পারে।

আরও পড়ুন-শুক্রের রাশির পরিবর্তন , আজ থেকে মার্চ মাস পর্যন্ত প্রবল ভাগ্য খোলার আশঙ্কা ৭ রাশির

৫.এ ক্ষেত্রে আর‌ও কয়েকটি তথ্য দেওয়া র‌ইল। বাস্তু শাস্ত্র মতে এই দেব-দেবীদের ছবি রাখতে হবে উত্তর বা পূর্ব দিকে মুখ করেঃ বাস্তুশাস্ত্র মতে ভগবান শিব, মা লক্ষ্মী, মা দূর্গা, সরস্বতী দেবী এবং কুবের দেবতার ছবি রাখতে হবে বাড়ির উত্তর বা পূর্ব দিকে।এর ফলে সংসারের উন্নতি তরতর করে বাড়বে। সংসার সুখ, শান্তি, সমৃদ্ধিতে ভরে যাবে

আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনটি পড়ার জন্য আপনাদের সকলকে জানাই অসংখ্য ধন্যবাদ। আশা করি আজকের দেওয়া তথ্য গুলোর দ্বারা আপনারা উপকৃত হবেন। প্রতিবেদনটি ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন।এই ধরনের আরও খবরা খবর পেতে চাইলে অবশ্যই আমাদের সঙ্গে থাকুন এবং অপেক্ষা করুন পরবর্তী প্রতিবেদনগুলোর জন্য।

Please Share This Post in Your Social Media

Leave a Reply




© All rights reserved © 2019 bdkantho24.com